ক্যাসিনো থেকে বিপুল আয়

টাকা রাখার জায়গা না থাকায় স্বর্ণ কিনতেন আ’লীগের ২ নেতা

টাকা রাখার জায়গা না থাকায় স্বর্ণ কিনতেন আ’লীগের ২ নেতা

প্রতিদিন ক্যাসিনো থেকে আয় হতো বিপুল টাকা। টাকায় ভরে গেছে সিন্দুক, ভল্ট। এতো টাকা রাখার মতো জায়গা নেই। টাকায় ভরে গেছে আওয়ামী লীগের গেণ্ডারিয়া থানার সহ-সভাপতি এনামুল হক ও যুগ্ম-সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়ার বাসা। টাকা রাখার জায়গার অভাবে টাকা দিয়ে স্বর্ণ কিনে রাখতেন থানা পর্যায়ের এই দুই নেতা। তবু জায়গা সংকুলান হচ্ছিলো না। তাই কয়েক দিন আগে ইংলিশ রোডের একটি দোকানে পাঁচটি ভল্ট বানানোর অর্ডার দেন দুই ভাই এনামুল হক ও রুপন।

গোয়েন্দা সূত্রে খবর পৌঁছে যায় র‌্যাবের কাছে। তারপরই সোমবার মধ্য রাতে বাড়ি দুটিতে অবস্থান নেয় র‌্যাব। অভিযান চালানো হয় এই দুই নেতার বাসায়। তাদের বাসা থেকে আজ তিনটি ভল্ট খুলে নগদ এক কোটি পাঁচ লাখ টাকা ও ৭২০ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

সূত্রমতে, ওয়ান্ডারার্স ক্লাবের অন্যতম শেয়ার হোল্ডার এনামুল হক। ক্লাবের ক্যাসিনো থেকে টাকা এনে তা বাসায় রাখতেন তিনি। এমনকি তার কাছের লোকজনের কাছে টাকা রাখতেন তারা।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল জানান, এনামুল হক ওরফে এনু ও রূপন ভূঁইয়া ক্যাসিনোর শেয়ারহোল্ডার। ক্যাসিনোর লাভের টাকা তারা বাসায় নিয়ে রাখতেন। নগদ টাকা রাখলে অনেক জায়গার প্রয়োজন হয় তাই তারা টাকা দিয়ে স্বর্ণ কিনে রাখতেন। অভিযানে বিপুল টাকা, স্বর্ণ ও পাঁচটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে এনামুল ও রুপনকে পাওয়া যায়নি। তাদের গ্রেপ্তার করতে চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

এমআই