গাজীপুরে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

গাজীপুরে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

গাজীপুর, ৬ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : গাজীপুরের শ্রীপুরে মালিককে খুন করে সিএনজিচালিত অটোরিকশা ডাকাতির ঘটনায় চারজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে গাজীপুরের জেলা ও দায়রা আদালতের বিচারক একেএম এনামুল হক এ রায় দেন। নিহত অটোমালিক খোকা মিয়ার বাড়ি নরসিংদী জেলার মনোহরদি উপজেলায়।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নরসিংদী জেলার মনোহরদী থানার কালিয়া কুড়িগ্রামের মৃত চান মিয়ার ছেলে কামরুল ইসলাম, গাজীপুর জেলার কাপাসিয়া ঘাগটিয়া চালার আব্দুল গণির ছেলে শওকত, গাজীপুরের শ্রীপুরের মজিবুর রহমানের ছেলে মিজান, নেত্রকোনা জেলার পূর্বধলা থানার বাগবের গ্রামের শাহজাহানের ছেলে শাহীন মিয়া। রায় ঘোষণার সময় তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায় ২০১২ সালের ১৯ জানুয়ারি চার আসামি শ্রীপুরের একটি জঙ্গলে অটোরিকশা থামিয়ে মালিক খোকন মিয়াকে খুন করে লাশ ফেলে পালিয়ে যায়। পরে শ্রীপুর থানা পুলিশ জঙ্গলের ভেতর থেকে অটোমালিকের লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা করে। পরে পুলিশ ৬ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ শুনানি শেষে আজ গাজীপুরের দায়রা জজ আদালতের বিচারক একেএম এনামুল হক এ আদেশ প্রদান করেন

(জাস্ট নউজ/ওটি/১৪২৯ঘ.)