চট্টগ্রামের ২ বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

চট্টগ্রামের ২ বাসের মুখোমুখি সংঘর্ষে  ২ জন নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া শান্তিরহাটে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই দুই বাসযাত্রী নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার শান্তির হাটের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার মৃত কোরবান আলীর পুত্র ওমর ফারুক (৩০) ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার সাজ্জাদ হোসেনের পুত্র জাহিদ হোসেন (৪১)।

পুলিশ জানিয়েছে, পটিয়া থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী লোকাল বাস ও চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হওয়া শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন, আমরা গুরুতর আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছি।

তিনি বলেন, দুর্ঘটনা কবলিত বাস দুটিকে উদ্ধার করে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তবে দুই বাসেরই চালক ও হেলপার পলাতক রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ পরির্দশক হামিদ চট্টগ্রাম প্রতিদিনকে জানান, শান্তিরহাট এলাকায় দুটি বাসের দুর্ঘটনায় আহত অবস্থায় আরো কয়েকজনকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।