গোপালগঞ্জে রেলক্রসিংয়ে প্রাণ গেল ৩ শিক্ষার্থীর

গোপালগঞ্জে রেলক্রসিংয়ে প্রাণ গেল ৩ শিক্ষার্থীর

গোপালগঞ্জের কাশিয়ানীতে রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে তিন শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- উপজেলার জয়নগর উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও নাওরা দোলা গ্রামের মো. ফরিদ শরীফের ছেলে মো. ইয়াসিন শরীফ (১৬), একই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী হিরোন্যকান্দি গ্রামের আশরাফ আলী মিয়ার ছেলে মো. রায়হান রুহিন (১৫), দশম শ্রেণির ছাত্র একই গ্রামের মো. লাবু খন্দকারের ছেলে আল আমিন খন্দকার (১৫)।

জানা গেছে, উপজেলার জয়নগর উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দেখতে যায়। পরে তারা একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় ভাটিয়াপাড়া থেকে ছেড়ে যাওয়া কালুখালীগামী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তাদের অপর বন্ধু দশম শ্রেণির ছাত্র হিরোন্যকান্দি গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে মো. সোহান (১৫)কে মুমূর্ষু অবস্থায় কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

কাশিয়ানী থানার এএসআই রতন বৈরাগী বলেন, চার বন্ধু মিলে একটি প্লাটিনা মোটরসাইকেলযোগে জয়নগর থেকে ব্যাসপুর যাওয়ার সময়ে রেলক্রসিং পার হতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয়।