রংপুরে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

রংপুরে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

রংপুর (জাস্ট নিউজ) : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ চলছে। সোমবার সকাল ৯টা থেকে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শুরু হয়।

রংপুর নির্বাচন অফিসের আঞ্চলিক কার্যালয়ে রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন অফিসার সুভাষ চন্দ্র সরকার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করছেন। প্রার্থীরা প্রতীক পাওয়ার পর মিছিল নিয়ে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অফিসে থেকে ফিরে যাচ্ছেন।

রিটার্নিং অফিসার সুভাষ চন্দ্র সরকার জানান, দুপুর আড়াইটা পর্যন্ত সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। দুপুর ৩ টার পর মেয়র প্রার্থীদের প্রতীক দেওয়া শুরু হবে।

সকাল থেকে রংপুর নির্বাচন কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চলছে। কাউন্সিলর এবং নারী কাউন্সিলর প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার সঙ্গে সঙ্গে সেই মার্কা নিয়ে মিছিল করছে তাদের সমর্থকরা।

এদিকে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা প্রতীক পাওয়ার পর জানান, এলাকার জনগণের সেবা করতে এবং এলাকার রাস্তাঘাট, ড্রেন, কালভার্টসহ বিভিন্ন উন্নয়ন কাজ করতে চান। সেই সঙ্গে নিজেদের ওয়ার্ডকে মাদকমুক্ত এবং সন্ত্রাসমুক্ত করার জন্য কাজ করার অঙ্গীকার নিয়ে প্রার্থী হয়েছেন তারা।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২১১ জন এবং ১১টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬৫ জন নারী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীসহ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন ৭ জন।

(জাস্ট নিউজ/ওটি/১৫০৪ঘ.)