বিএনপি নেতা বকুলের উদ্যোগে খুলনায় অসচ্ছলদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী বিতরণ

বিএনপি নেতা বকুলের উদ্যোগে খুলনায় অসচ্ছলদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে লকডাউনে থাকা খুলনা মহানগরী গৃহবন্দী সকল স্থরের মানুষের জন্য ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

শুক্রবার (১৫ মে) ৫নং ওয়ার্ডের সরকারি বীণাপানি প্রাথমিক স্কুল প্রাঙ্গনে কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পৃষ্ঠপোষকতায় এবং খালিশপুর থানা বিএনপির সভাপতি এ্যাড. ফজলে হালিম লিটনের সভাপতিত্বে ৫ শতাধিক অসচ্ছল প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে রকিবুল ইসলাম বকুল বলেন, ‘করোনা সংকটে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ইতিমধ্যেই আমরা খুলনা-৩ আসনের ৫০০০নিম্ন আয়ের পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। আজ অত্র এলাকার ৫০০ প্রতিবন্ধী পরিবারের কাছে খাদ্যসামগ্রী সরবরাহের কার্যক্রম শুরু হল। আমরা সমাজসেবা অধিদফতর ও আমাদের নিজস্ব সূত্র থেকে এ তালিকা প্রণয়ন করেছি। এসকল প্রতিবন্ধীদের বাড়ি বাড়ি আমাদের নেতা-কর্মীরা খাদ্যসামগ্রী পৌছে দিবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মীর কায়ছেদ আলী, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, সিরাজুল হক নান্নু, শেখ সাদি, শাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, আবু সাইদ আব্বাস, কাজী নেহিবুল হাসান নেহিম ও মাসুদ পারভেজ বাবু প্রমুখ।