করোনায় জাতীয় পার্টির সাবেক এমপি শাহজাহান তালুকদারের মৃত্যু

করোনায় জাতীয় পার্টির সাবেক এমপি শাহজাহান তালুকদারের মৃত্যু

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, বগুড়া জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহজাহান তালুকদার মারা গেছেন।

রবিবার সকাল ১০টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান তিনি। শাহজাহান তালুকদার করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন বলে জাতীয় পার্টি চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

এদিকে শাহজাহান তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, প্রয়াত শাহজাহান তালুকদার ছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের একান্ত অনুরাগী। গণমানুষের ভালোবাসায় সিক্ত ছিলেন তিনি। হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে তার অবদান অক্ষয় হয়ে থাকবে। শাহজাহান তালুকদার-এর মৃত্যুতে জাতীয় পার্টি এক আদর্শবান নেতাকে হারাল।

জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, বগুড়া জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহজাহান তালুকদারের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ।