ইউএনও’র ওপর হামলা, আবারও ৩ দিনের রিমান্ডে রবিউল

ইউএনও’র ওপর হামলা, আবারও ৩ দিনের রিমান্ডে রবিউল

দিনাজপুরের ঘোড়াঘাট ইউএনও অফিসে হামলার ঘটনায় আলোচিত আসামি রবিউলকে আবারও তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা মামলায় আসামি রবিউলকে আবারও তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দিনাজপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরার আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ওসি ইমাম জাফর বলেন, আমরা তার ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে ছয় দিনের রিমান্ড শেষে বেলা সাড়ে ১১টায় আসামি রবিউলকে কড়া পুলিশি প্রহরায় আদালতে আদালতে হাজির করা হয়।

বিশ্বস্ত সূত্র জানায়, আসামি রবিউল ইসলামের ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার চেষ্টা করা হয়। কিন্তু জবানবন্দি নিতে না পারায় আবারও রিমান্ড আবেদন করে পুলিশ। উল্লেখ্য, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় ইউএনও অফিসের বরখাস্তকৃত মালি রবিউল ইসলামকে গত ১২ সেপ্টেম্বর গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ছয় দিনের রিমান্ডে নেন মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর ডিবি পুলিশের ওসি ইমাম জাফর।

বৃহস্পতিবার তার ছয় দিনের রিমান্ড শেষ হয়। এ মামলায় এর আগে আরও চার আসামিকে গ্রেফতার করা হয়। ওই চার আসামি বর্তমানে জেলহাজতে রয়েছেন।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে নির্মমভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের বড়ভাই শেখ ফরিদ উদ্দীন বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

মামলাটি ইতোমধ্যে ঘোড়াঘাট থানা থেকে স্থানান্তর করে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত করা হয় দিনাজপুর ডিবি পুলিশের ওসি ইমাম জাফরকে।

এমজে/