সাভারে ২ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সাভারে ২ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা, ১১ মার্চ (জাস্ট নিউজ) : সাভারে আলাদা জায়গা থেকে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সাভার বাজার বাসস্ট্যান্ড ও কাউন্দিয়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোর রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডে অবস্থিত ছয়তলা বাড়ির একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বাদল মিয়া নামের (২০) এক যুবকের লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে। নিহত যুবকের গলায় দাগ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত বাদল বাসস্ট্যান্ড এলাকার বগুড়া দধি অ্যান্ড টাঙ্গাইল সুইটস মিটের কর্মচারী ছিলেন। তিনি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার কায়তারা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

এ ঘটনার পর থেকে বাদলের সঙ্গে থাকা দুই রুমমেট পলাতক রয়েছেন। স্থানীয়দের ধারণা, তাকে হত্যা করে লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়েছে ওই দুই যুবক।

এদিকে আজ সকালে সাভারের কাউন্দিয়া এলাকার ফুফুর বাড়ি থেকে মো. শরিফ নামের (২৫) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ বলছে, নিহত যুবক মাদকাসক্ত ছিল।

নিহত যুবক কাউন্দিয়া এলাকার মৃত রিয়াজুল সরকারের ছেলে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, কীভাবে ওই দুই যুবকের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(জাস্ট নিউজ/এমআই/০৯৩০ঘ.)