নির্মাণাধীন ভবনে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

নির্মাণাধীন ভবনে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

ঢাকার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে এক নারীকে গণধর্ষণের অভিযোগে ছয় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরে একটি নির্মাণাধীন তিনতলা ভবনে গতকাল সোমবার রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার যুবকরা হলেন সাকিবুর রহমান রিফাত (২০), মোশাররফ (২৬), মাইনুল ইসলাম (২৪), সোহেল রানা (৩০), আউয়াল উদ্দিন (২৬) ও ইউসুফ আলী (১৯)। তাদের আসামি করে এরই মধ্যে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগী।

এদিকে, ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, গতকাল রাতে হেমায়েতপুরে জাহিদ হোসেন নামে এক ব্যক্তির নির্মাণাধীন তিনতলা বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন সাকিবুর রহমান রিফাত নামে এক যুবক। পরে ওই নারীকে আরও পাঁচ যুবক ধর্ষণ করেন। এরপর ওই নারী অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানানো হলে পুলিশ হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে রিফাতসহ ওই ছয়জনকে গ্রেপ্তার করে।

এমজে/