মেহেরপুরে সমাজসেবা অধিদফতরের মাঠকর্মী খুন

মেহেরপুরে সমাজসেবা অধিদফতরের মাঠকর্মী খুন

মেহেরপুরে শহর সমাজসেবা অধিদফতরের মাঠকর্মী ফারুক হোসেনকে (৩৯) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পৌরশহরের তাঁতিপাড়ায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ফারুক হোসেন তাঁতিপাড়ার মৃত ফজিলা খাতুনের ছেলে। তার বাবা সাখাওয়াত বহু আগে থেকে অন্যত্র থাকেন।

নিহতের দুটি ছেলেসন্তান রয়েছে। বড় ছেলে নাহিদ (১২) এবং ছোট ছেলে নবাব (৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ১১টার দিকে মেহেরপুর সদর থানা মোড়ের একটি দোকান থেকে কয়েল কিনে বাড়ি ফিরছিলেন ফারুক।

বাড়ির ঠিক ২০ গজ আগে কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে পেছন দিক থেকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

এতে তার ঘাড়, পিঠ ও পায়ে গভীর ক্ষত সৃষ্টি হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হাবিবুর রহমান যুগান্তরকে জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা গেছেন।

তিনি বলেন, নিহতের ঘাড়, পিঠ ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারাখান যুগান্তরকে জানান, নিহতের বাড়ির ঠিক ২০ গজ দূরে সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কোনো ক্লু পাওয়া যায়নি।

তিনি বলেন, পুলিশের একাধিক দল এরই মধ্যে অভিযানে নেমেছে। লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ফারুক ২০০৮ সালে মেহেরপুর সমাজসেবা অধিদফতরের রাঁধুনি হিসেবে চাকরিতে যোগদান করেন। পরে বিভাগীয় পরীক্ষা দিয়ে মাঠকর্মী হিসেবে পদোন্নতি লাভ করেন।

এর আগে তিনি মেহেরপুর পৌরসভা নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচনও করেন। মাত্র কয়েক ভোটে পরাজিত হন। তার মা ফজিলা খাতুনও পৌরসভার সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। বাবা মেহেরপুরের গাংনী সাবরেজিস্ট্রি অফিসের দলিললেখক।

এমজে/