এমপি হাজী সেলিমের ছেলের বাসায় পিস্তল, গুলি, মদ, উদ্ধার

এমপি হাজী সেলিমের ছেলের বাসায় পিস্তল, গুলি, মদ, উদ্ধার

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের লালবাগের বাড়িতে অভিযান চালিয়ে ৩৭টি ওয়াকিটকি, ৫টি ভিপিএস মেশিন উদ্ধার করেছে র‌্যাব। যা দিয়ে ৫ থেকে ১০ কিলোমিটার দূরত্ব নেটওয়ার্কে কথা বলা যায়। এছাড়া ১টি পুলিশের হ্যান্ডাকাপ, ১ টি একনলা বন্দুক, ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। পিস্তলের ম্যাগজিনে গুলিও লোড করা ছিলো। সেই সঙ্গে ১টি ব্রিফকেস উদ্ধার করা হয়, যা ভিআইপি নিরাপত্তায় নিয়োজিত এসএসএফ সদস্যরা ব্যবহার করে থাকেন। এ সময় বিয়ার ১২ ক্যান ও ১২ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

সোমবার দুপুর ১টার দিকে লালবাগের সোয়ারিঘাটের দেবদাস লেনে হাজী সেলিমের বাড়িটি ঘেরাও করে র‌্যাব। এর কিছুক্ষণ পওে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলমের নেতৃত্বে অভিযান শুরু হয়। অভিযানের পর নয়তলা ওই ভবনের তৃতীয় ও চতুর্থ তলায় ইরফান সেলিম থাকেন জানিয়ে র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, সেখানে ১টি বিদেশি পিস্তল, গুলি, ১টি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে।

তিনি বলেন, আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই। আর ওয়াকিটকিগুলোও অবৈধ, কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।

এর আগে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ কয়েকজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

প্রসঙ্গত, রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যার দিকে ধানমণ্ডিতে কলাবাগান ক্রসিংয়ের কাছে ঢাকা -৭ আস‌নের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সে‌লি‌মের গাড়ির স‌ঙ্গে নৌবাহিনীর কর্মকর্তা ল্যফটেন্যান্ট ওয়া‌সিফ আহ‌মেদ খানের মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগেছিল। এরপরই গাড়ি থেকে ইরফান সে‌লিমসহ তার লোকজন নেমে লেফটেন্যান্ট ওয়াসিম নামের ওই কর্মকর্তাকে বেদম পিটিয়েছেন।

রাত সোয়া ১০ টার দিকে সংসদ সদস্যের স্টিকার লাগানো গাড়ি ও নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেল দুইই ধানমণ্ডি থানায় জব্দ করা হয়। সোমবার সকাল ৮টায় হত্যা‌চেষ্টার অভি‌যো‌গে ধানম‌ণ্ডি থানায় মামলা দা‌য়ের করা হয়।