তারেক রহমানের জন্মদিনে শিকাগো মেয়রের উষ্ণ অভিনন্দন

তারেক রহমানের জন্মদিনে শিকাগো মেয়রের উষ্ণ অভিনন্দন

বিশেষ সংবাদদাতা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্রের শিকাগো শহরের মেয়র ও ডেমোক্রেট পার্টির অন্যতম শীর্ষ নেতা লরি লাইটফুট।

তারেক রহমানের জন্মবার্ষিকীতে শুভেচ্ছা আর উষ্ণ অভিনন্দন জানিয়ে একটি চিঠিও লিখেছেন শিকাগো মেয়র। চিঠির শুরুতেই তিনি লিখেছেন, "আপনার ৫৬ তম জন্মদিনে আপনাকে শিকাগো শহরবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে পেরে আমি সম্মান বোধ করছি।"

জন্মদিনের শুভেচ্ছা আর অভিনন্দন শুধু মেয়রের নিজের পক্ষ থেকে নয় বরং তা পুরো শহরবাসীর-এমন হৃদয় নিংড়ানো ভালোবাসা প্রকাশ করে মেয়র লরি লাইটফুট চিঠিতে আরো লিখেন, "আপনি নিশ্চয়ই শিকাগো শহরেরর উত্থান-পতন আর সম্ভাবনা সম্পর্কে অবগত। বিরামহীন শান্ত থাকা শিকাগো আর সকল প্রতিবন্ধকতা পেছনে ফেলে তার এগিয়ে যাওয়া সম্ভব হয়েছে আমৃত্যু ত্যাগী এই নগরবাসীদের জন্যই।আপনার এই বিশেষ দিনটিতে পুরো শিকাগো কমিউনিটিগুলোর পক্ষ থেকে সম্মান এবং অভ্যর্থনা জানচ্ছি।"

তিনি আরো বলেন, "আনন্দময় এবং স্মরণীয় একটি জন্মদিনের শুভেচ্ছা জানাতে পেরে আমার খুবি ভালো লাগছে। সামনের দিনগুলো হোক আরো খুশির এবং সফলতার।"

শিকাগো বিএনপির পক্ষে অভিনন্দনপত্রটি গ্রহণ করেন স্টেট বিএনপির সভাপতি শাহ্ মোজাম্মেল নান্টু, সাধারণ সম্পাদক নার্গিস আহমেদ, সাংগঠনিক সম্পাদক দুলু মিয়া ও উপদেষ্টা ডা. নিয়াজ আহমেদ চৌধুরী।

উল্লেখ্য, শিকাগো শহরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নামে একটি সড়কের নামকরণ করা হয়েছে- অনারারি জিয়াউর রহমান ওয়ে।