বাসায় ঢুকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই, তিন পুলিশ সদস্য গ্রেপ্তার

বাসায় ঢুকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই, তিন পুলিশ সদস্য গ্রেপ্তার

কক্সবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ছিনতাইকালে ওই তিন পুলিশ সদস্য সাদা পোশাকে ছিলেন।

অভিযুক্ত তিনজনকেই সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান।

গতকাল সোমবার বিকেলে শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের শিকার হন।

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার সদর থানাধীন শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত উপপরিদর্শক (এসআই) নুর-ই খোদা সিদ্দিকী, কনস্টেবল মুমিনুল মামুন ও মামুন মোল্লা।

কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, ‘এ ঘটনায় বাদীর এজাহার মতে দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা করা হয়েছে। পাশাপাশি তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আরও যাঁরা জড়িত তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

ভুক্তভোগী রোজিনা খাতুনের স্বামী রিয়াজ আহমেদ বলেন, ‘সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পে গ্যাসের দোকান করার জন্য আমার স্ত্রী এই টাকাগুলো তাঁর আত্মীয়-স্বজন থেকে সংগ্রহ করেন। গতকাল সোমবার সিএনজিচালিত অটোরিকশায় সাদা পোশাকে পাঁচ থেকে ছয়জনের একটি দল আমার বাসায় যান। এ সময় আমার স্ত্রীকে মারধর করে পিস্তল ঠেকিয়ে টাকাগুলো ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ট্রিপল নাইনে (৯৯৯) ফোন করে বিষয়টি সদর থানা পুলিশকে জানানো হয়। ঘটনাস্থলে আটক করা একজনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি গুরুতর অবস্থায় আমার স্ত্রীকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।’