ছয় তলা বাড়িতে বিস্ফোরণ

ভালুকায় দগ্ধ চার শিক্ষার্থীই না ফেরার দেশে

ভালুকায় দগ্ধ চার শিক্ষার্থীই না ফেরার দেশে

ময়মনসিংহ, ৩০ মার্চ (জাস্ট নিউজ) : ময়মনসিংহের ভালুকায় ৬তলা একটি বাড়িতে বিস্ফোরণের ঘটনায় আহত দীপ্ত সরকারও মারা গেছেন। এ নিয়ে ওই ঘটনার শিকার ৪ শিক্ষার্থীই না ফেরার দেশে।

আহত তিনজনের মধ্যে সবশেষ শুক্রবার সকাল ৯টার দিকে মৃত্যু হয় দীপ্ত সরকারের। এর আগে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে মারা যান হাফিজুর রহমান নামের আরেকজন। এ নিয়ে ওই ঘটনায় দগ্ধ যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল, তাদের সবার মৃত্যু হলো। এ ছাড়া ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল সূত্রে জানা গেছে, সর্বশেষ মারা যাওয়া মো. দীপ্ত সরকার (২৪) মাগুরার শালিখা উপজেলার দিঘইল গ্রামের মৃত বিমল সরকারের ছেলে। শুক্রবার সকাল ৯টায় কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।

গত শনিবার দিবাগত রাতে ভালুকার মাস্টার বাড়ি এলাকার একটি ৬তলা ভবনের ৩ তলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে একজন নিহত ও তিনজন দগ্ধ হয়। পরে দগ্ধ তিনজনকে রবিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যান দগ্ধ শাহীন। এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে তিন দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। হতাহতরা খুলনা ইউনিভার্সিটি অব টেকনোলজির (কুয়েট) ছাত্র। মাস্টারবাড়ির স্কয়ার ইন্ডাস্ট্রিজে তারা ইন্টার্ন করছিলেন।

স্থানীয়রা জানান, ঘটনার ১০ দিন আগে খুলনা ইউনিভার্সিটি অব টেকনোলজির (কুয়েট) ৪ছাত্র এই ভবনের তৃতীয়তলায় একটি রুম ভাড়া নেয়।

(জাস্ট নিউজ/এমআই/১০২২ঘ.)