ঠাকুরগাঁওয়ে ডিবির সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ঠাকুরগাঁওয়ে ডিবির সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ঠাকুরগাঁও, ৩ এপ্রিল (জাস্ট নিউজ) : ঠাকুরগাঁওয়ে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে সদর উপজেলার ২৯ মাইল নামক এলাকার ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

গোয়েন্দা পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন ডাকাত। এ ঘটনায় ডিবি পুলিশের চার সদস্য আহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে দাবি গোয়েন্দা পুলিশের।

ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশের ওসি রফিকুল ইসলাম জানান, ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি যৌথ দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে পিছু হটে ডাকাতদলটি। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে উদ্ধার করা হয়। তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি রফিকুল ইসলাম আরো জানান, এ ঘটনায় আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন এসআই খোকন (৩৬), কনস্টেবল এনামুল হক (৪২), আব্দুল মমিন (৩৫) ও জামাল (২৮)। ঘটনাস্থল থেকে রামদা, ছুরি, চাইনিজ কুড়াল, বেশ কিছু মোটা দড়ি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

(জাস্ট নিউজ/এমআই/০৯২২ঘ.)