বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত রাজীব

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত রাজীব

ঢাকা, ১৮ এপ্রিল (জাস্ট নিউজ) : রাজধানীতে দুই বাসের রেষারেষিতে হাত হারানো তিতুমীর কলেজের মেধাবী শিক্ষার্থী রাজীব হোসেনকে বাবা-মায়ের কবরের পাশেই কবর দেয়া হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালীর হাছান আলী চৌকিদার বাড়ির কবরস্থানে দাফন করা হয় রাজীবকে।

এ আগে সকাল সোয়া ১০টায় দাশপাড়া পুরাতন জামে মসজিদ প্রাঙ্গণে তার তৃতীয় ও সকাল ৯টায় বাউফল পাবলিক মাঠে তার দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এরপর সকাল সোয়া ১০টায় দাশপাড়া পুরাতন জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তৃতীয় জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে হাছান আলী চৌকিদার বাড়ির কবরস্থানে দাফন করা হয় রাজীবকে।

এ সময় জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম ফিরোজ, জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান, পুলিশ সুপার মো. মইনুল হাসান ও উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ্ আল মাহমুদ জামানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার জানাজার নামাজে অংশ নেন।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজীব। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করতে থাকে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনায় সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গত সোমবার দিবাগত মধ্যরাতে ঢাকা মেডিকেলে শেষ নিঃশ্বাস ছাড়েন তিতুমীর কলেজের এই ছাত্র।

(জাস্ট নিউজ/এমআই/১১৫১ঘ.)