৩ সাংবাদিককে পিটিয়ে আহত: ৩ ছেলেসহ আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা

৩ সাংবাদিককে পিটিয়ে আহত: ৩ ছেলেসহ আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা

লালমনিরহাটে ৩ সাংবাদিককে পিটিয়ে আহত ও ক্যামেরা ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগ নেতা এবং তার ৩ ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গতরাত ২টার দিকে লালমনিরহাট সদর থানায় মামলাটি দায়ের করেন আহত সাংবাদিক যমুনা টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি আনিসুর রহমান লাডলা।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'গতকাল শুক্রবার সন্ধ্যায় লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের সাকোরপাড় গ্রামে সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাদের আহত ও ক্যামেরা ভাঙচুর করা হয়।'

মামলায় আসামিরা হলেন, পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান মণ্ডল ও তার ৩ ছেলে সুলতান মণ্ডল, শাহজাহান আলী মণ্ডল ও সাহেব আলী মণ্ডল। এ ছাড়া, মামলায় তাদের অনুসারী ২০-২১ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

আহত সাংবাদিকরা হলেন, দৈনিক প্রথম আলোর লালমনিরহাট জেলা প্রতিনিধি আব্দুর রব সুজন, যমুনা টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি আনিসুর রহমান লাডলা ও এখন টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি মাহফুজুল ইসলাম বকুল। তারা সবাই লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ওসি এরশাদুল আলম বলেন, 'ঘটনার পর থেকে আওয়ামী লীগ নেতা আজিজার রহমান মণ্ডল ও তার ছেলেরা বাড়ি ছেড়ে পালিয়েছেন। তাদেরকে গ্রেপ্তার করতে পুলিশ রাতভর কয়েক দফা অভিযান পরিচালনা করে।'

'আমরা আসামিদের গ্রেপ্তারসহ ক্যামেরা উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছি', যোগ করেন তিনি।