‘এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে’র মিলন মেলার ৩য় আসর অনুষ্ঠিত

‘এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে’র মিলন মেলার ৩য় আসর অনুষ্ঠিত

মনিরুল ইসলাম ফরাজী, স্টাফ করেসপন্ডেন্ট: ঢাকা, ২৯ এপ্রিল (জাস্ট নিউজ) : শিক্ষা ও মানবতার সেবায় আমরা এই শ্লোগানকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ৭ কলেজ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত সেচ্ছাসেবী সংগঠন ‘এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে’র মিলন মেলার ৩য় আসর অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) মান্না ডিজিটাল কমপ্লেক্সের ফজলুল হক অডিটরিয়ামে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান চলে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত।

এসময় সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্যরা আগামী দিনে সংগঠনকে আরো গতিশিল করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

আলোচনা সভা শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (ঢাকা সিটি) সাধারণ সম্পাদক আলহাজ্ব শরীফ আলি খান (সভাপতি, খিলগাঁও থানা আওয়ামী লীগ)। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ‘এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে’র সভাপতি জনাব নাইমুর রহমান দুর্জয়।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল-বিডি ফ্লিমবাজ টিম, এডুহেল্প২৪.কম ও অ্যাজলাইভ২৪.কম।

অনুষ্ঠানে শতাধিক ছাত্র-ছাত্রী ভাই-বন্ধু এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন- চিত্র নায়ক জয় চৌধুরী, চিত্র নায়ক অভি, চিত্র নায়িকা আসমা ঝিলিক ও কমেডিয়ান রশিদ প্রমুখ।

উল্লেখ্য, ‘এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে’ শিক্ষা ও মানবতার সেবায় নিয়োজিত একটি সেচ্ছাসেবী সংগঠন। এ সংগঠনের লক্ষ্য সুবিধা বঞ্চিত শিশু, দরিদ্র ও বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানো, বিভিন্ন সেমিনারের মাধ্যমে মানুষের মধ্যে গণসচেতনতা তৈরি, রক্তদান কর্মসূচী, সুবিধা বঞ্চিত শিশুদের দ্বারে খাদ্য, বস্ত্র, চিকিৎসা ও শিক্ষার আলো পৌছে দেয়া ও অসহায়, দরিদ্র মানুষের সেবায় কাজ করা।

জাস্ট নিউজ/এমআই/১১৪৭ঘ.)