নান্দাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তরুণ নিহত

নান্দাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তরুণ নিহত

ময়মনসিংহ, ১৯ মে (জাস্ট নিউজ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার খলাপাড়া গ্রামে নান্দাইল-তাড়াইল সড়কে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. ইমন মিয়া (১৯) নামের এক তরুণ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, নিহত ইমন মিয়ার বাড়ি নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বিনয়রামপুর গ্রামে। তার বাবার নাম মো. নুরুল ইসলাম। ইমন মিয়ার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা ছিল।

ওসি মো. কামরুল ইসলামের তথ্যমতে, গত বৃহস্পতিবার মো. রানা মিয়া (১৪) নামের এক কিশোরকে হত্যা করেন ইমন। রানা মিয়া এলাকায় ইজিবাইক চালাত। গতকাল সকালে বরাইল বাজার এলাকায় রানা মিয়ার লাশ পাওয়া যায়। এ কথা এলাকায় ছড়িয়ে পড়ে। রানাকে খুন করে তার ইজিবাইকটি নিয়ে যান ইমন। ঈশ্বরগঞ্জ উপজেলার রায়েরবাজার এলাকায় সেটা বিক্রির চেষ্টা করার সময় তাকে সন্দেহবশত আটক করে স্থানীয় লোকজন।

পুলিশের ভাষ্য, গতকাল সকাল ১০টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রানার পরিবার ইমনের বিরুদ্ধে মামলা করে। গতকাল দিবাগত রাতে ইমনের সহযোগীদের ধরার জন্য পুলিশ ইমনকে সঙ্গে নিয়ে খলাপড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ইমনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ইমন পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ রাস্তার পাশে ইমনকে পড়ে থাকতে দেখে। পুলিশ তাঁকে সেখান থেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। জরুরি বিভাগের চিকিৎসকেরা ইমনকে মৃত ঘোষণা করেন।

(জাস্ট নিউজ/এমআই/১০০৮ঘ.)