টিকিট বিক্রি শুরু জুনেই

ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি২০ ম্যাচ

ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি২০ ম্যাচ

ঢাকা, ৮ জুন (জাস্ট নিউজ) : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় আগামী ৪ ও ৫ আগস্ট বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দুটি টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এই প্রতিযোগিতার আয়োজন করেছে। দক্ষিণ ফ্লোরিডার লডারহীলে সেন্ট্রাল ব্রাওয়ার্ড ওভাল স্টেডিয়ামে এ খেলার অনুষ্ঠিত হবে। টিকিট প্রতিদিনের জন্য গ্রাউন্ড ২৫, জেনারেল স্ট্যান্ড ৪০, প্রিমিয়াম ৬০, পার্টি স্ট্যান্ড ১০০ ও ভিআইপি ২৫০ ডলার ধার্য করা হয়েছে। এ মাসের শেষে অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে।

যুক্তরাষ্ট্রে ক্রিকেটকে জনপ্রিয় করার অভিপ্রায়ে দু’বছর আগে একই মাঠে খেলেছে ওয়েস্ট ইন্ডিজ ও ভারত। এদিকে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের চিফ এক্সিকিউটিভ জনি গ্রেভ বলেছেন, উভয় ম্যাচ অনুষ্ঠিত হবে ফ্লাড লাইটে।

এ ব্যাপারে প্রয়োজনীয় প্রক্রিয়া অবলম্বন করা হয়েছে। আমরা কাজ করছি আইসিসি আমেরিকার মেম্বার, ইউএসএ ক্রিকেট এবং ক্রিকেট কানাডার পার্টনারশিপে। ক্রিকেটকে দক্ষিণ থেকে উত্তর আমেরিকার সর্বত্র জনপ্রিয় করতে চাই।

আয়োজকদের সাথে বাংলাদেশি-আমেরিকানরাও রয়েছেন। ফ্লোরিডার কম্যুনিটি লিডার আতিকুর রহমান আতিক ও হাফিজুর রহমান আয়োজক সংগঠনের প্রতিনিধি জেফ মিলারের সাথে এক বৈঠকে মিলিত হন।বাংলাদেশ ক্রিকেট টিম যুক্তরাষ্ট্রে আসছে জেনে প্রবাসীদের মধ্যেও এক ধরনের আমেজ পরিলক্ষিত হচ্ছে। অনেকেই ফ্লোরিডায় যাবার প্রস্তুতি নিচ্ছেন।

যুক্তরাষ্ট্রের মাটিতে ২০১০ সালে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার মধ্যকার অভিষেক টি-২০ সিরিজের অনুষ্ঠিত হয়। ২০১২ সালে নিউজিল্যান্ডের সঙ্গে এখানে টি-২০ সিরিজ খেলে ক্যারিবীয়রা। এরপর ২০১৬ সালের আগস্টে ভারতের সঙ্গে দুটি টি২০ ম্যাচ আয়োজন করে ওয়েস্ট ইন্ডিজ।

(জাস্ট নিউজ/এমআই/১১০০ঘ.)