সীতাকুণ্ডে সমুদ্রে গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ

সীতাকুণ্ডে সমুদ্রে গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ

চট্টগ্রাম, ২১ জুন (জাস্ট নিউজ) : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে নারায়ণগঞ্জের দুই ছাত্র।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তারা সমুদ্রের পানিতে তলিয়ে যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিখোঁজরা হলো-নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মোহাম্মদ খোকনের পুত্র ইমন (১৮) ও টঙ্গির রাসু (১৬)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে ইমন কলেজছাত্র এবং রাজু দশম শ্রেণির শিক্ষার্থী। নিখোঁজ হওয়ার পর ফায়ার সার্ভিসের ডুবুরিরা চেষ্টা চালিয়ে রাত ৯টা পর্যন্ত তাদের সন্ধান পায়নি।

তাদের সন্ধানে রাতে কোস্টগার্ডের একটি দল উদ্ধার কার্যক্রমে অংশ নেবে বলে জানিয়েছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল আলম।

জানা যায়, নারায়ণগঞ্জ থেকে ৯ বন্ধু একটি মাইক্রোবাসে করে বুধবার রাতে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সৈকতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকালে তারা সৈকতে যায়। এ সময় পাঁচজন সাগরে গোসল করতে নামে। এক পর্যায়ে ভাটার টানে তারা সাগরে তলিয়ে যেতে থাকলে স্থানীয়রা তিনজনকে উদ্ধারে সক্ষম হয়। তবে ইমন ও রাজু সাগরে ভেসে যায়। পরে তাদের খোঁজে সীতাকুণ্ড ও আগ্রাবাদ ফায়ার সার্ভিদের দু'টি ডুবুরি দলের ছয় সদস্য উদ্ধার তৎপরতা শুরু করে। তবে অনেক খোঁজাখুঁজি করেও রাত ৯টা পর্যন্ত তাদের সন্ধান পায়নি তারা।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক বলেন, অভিজ্ঞ ডুবুরি দিদারুল হকের নেতৃত্বে ফায়ার সার্ভিসের দু'টি ইউনিটের ছয় জন ডুবুরি উদ্ধার কাজ চালিয়েছেন। তবে রাত ৯টা পর্যন্ত নিখোঁজ ছাত্রদের সন্ধান পাওয়া যায়নি।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াশি আজাদ জানান, নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধানে রাতে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড সদস্যরা যৌথভাবে উদ্ধার তৎপরতা চালাবেন।

(জাস্ট নিউজ/একে/২৩০৮ঘ.)