এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: অবশেষে ২০ লাখ টাকায় আপস

এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: অবশেষে ২০ লাখ টাকায় আপস

ঢাকা, ২৪ জুন (জাস্ট নিউজ) : রাজধানীর মহাখালি ফ্লাইওভারে নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রীর গাড়ি চাপায় নিহত পথচারি সেলিম বেপারির পরিবারের সঙ্গে ২০ লাখ টাকায় সমঝোতা হয়েছে। এককালীন ওই টাকা ছাড়া প্রতি মাসে আরো ২০ হাজার টাকা করে দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়েছে সংসদ সদস্যের পরিবারের পক্ষ থেকে।

সমঝোতার ভিত্তিতে নিহত সেলিম বেপারির পরিবার হত্যা মামলাটি প্রত্যাহার করে নেবে।

বৃহস্পতিবার এমপি মোবাইল ফোনে সেলিমের কর্মস্থল নাওয়ার প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেনের মাধ্যমে সমঝোতার প্রস্তাব দেন। ওই দিন এমপির পক্ষ থেকে চার জন ইমরান হাসানের অফিসে দেখা করেন। সেদিন রাতেই উভয় পক্ষের উপস্থিতিতে ক্ষতিপুরণের টাকা বুঝিযে দিয়ে মিমাংসা করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে সেলিম বেপারির বোন জামাই আব্দুল আলিম জানান, গত বৃহস্পতিবার রাতে এমপির লোকজন নাওয়ার প্রপার্টিজের বারিধারার ডিওএইচএসের অফিসে ইমরান হোসেনের উপস্থিতিতে আমার কাছে ২০ লাখ টাকা বুঝিয়ে দিয়েছেন। ওই টাকা সেলিমের স্ত্রী চায়না বেগমের ব্যাংক হিসাবে রাখা হয়েছে। পাশাপাশি মাসিক খরচ বাবত আরো ২০ হাজার টাকা দেয়া হবে। তারা আশ্বস্ত করেছেন ভবিষ্যতে আমাদের পাশে থাকবেন।

আব্দুল আলিম আরো বলেন, সমঝোতা হওয়ায় আমরা এখন মামলাটি তুলে নেব। এই সমঝোতার পর আমরা এমপি সাহেবের সঙ্গেও দেখা করেছি। তিনি কথা দিয়েছেন, যতদিন সেলিমের স্ত্রী বেঁচে থাকবেন ততদিন প্রতিমাসে ২০ হাজার করে টাকা দেবেন। এই টাকা প্রতিমাসে ব্যাংক একাউন্টের মাধ্যমে দেবেন।

নাওয়ার প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন জানান, একরামুল করিম চৌধুরী এমপির পক্ষ থেকেই সমঝোতার প্রস্তাব আসে। এ বিষয়ে আলোচনা করার জন্য এমপি আমার বারিধারার ডিওএইচএসের অফিসে চারজন লোক পাঠানো হয়। তবে এই আলোচনায় এমপি, তার স্ত্রী-সন্তান এমনকি পুলিশের পক্ষ থেকে কেউ উপস্থিত ছিলেন না।

(জাস্ট নিউজ/একে/২০১১ঘ.)