উল্টো পথে তোফায়েলের গাড়ি, ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা (ভিডিও)

উল্টো পথে তোফায়েলের গাড়ি, ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা (ভিডিও)

ঢাকা, ১ আগস্ট (জাস্ট নিউজ) : শাহবাগ থেকে উল্টো পথ দিয়ে গাড়ি নিয়ে বাংলামোটরের দিকে যাচ্ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় তার পুলিশ প্রোটেকশনও ছিল। আইন লঙ্ঘন করে উল্টো পথ দিয়ে গাড়ি ফিরিয়ে যাওয়ায় মন্ত্রীকে ফিরিয়ে দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা। গাড়ি ছেড়ে দেওযার অনুরোধ করলে তারা স্লোগান দেয়, ‘আইন সবার জন্য সমান।’

বুধবার দুপুর ১টা ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। এসময় গাড়িটি প্রায় ১০-১৫ মিনিট আটকে রাখা হয়।

জানা গেছে, তোফায়েল আহমেদের গাড়ি ও তার প্রোটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহাবাগ থেকে উল্টো পথে বাংলামোটর এলাকা দিয়ে যাচ্ছিল। শিক্ষার্থীরা গাড়িটি আটকে দেয়। এসময় তোফায়েল আহমেদ গাড়ি থেকে নেমে আসেন এবং সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এসময় শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনার জন্য বিচার চেয়ে ‘উই ওয়ান্ট জাস্টিস’ বলে স্লোগান দিতে থাকে।

তোফায়েল আহমেদের বডিগার্ড এবং পুলিশ প্রোটেকশনের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা শিক্ষার্থীদের অনুরোধ করলে শিক্ষার্থীরা বারবার ‘আইন সবার জন্য সমান’ স্লোগান দিতে থাকে এবং গাড়ির সামনে বসে পড়ে। এক পর্যায়ে বাধ্য হয়ে তোফায়েল আহমেদ ও তার প্রটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহাবাগের দিকে ফিরে যায়।

এ বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, শিক্ষার্থীরা আমাকে আটকায়নি। আমি নিজেই গাড়ি থেকে নেমে কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি।

(জাস্ট নিউজ/এমআই/১৫৫০ঘ.)