ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৪০

ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত  ৪, আহত ৪০

ঢাকা, ৩ আগস্ট (জাস্ট নিউজ) : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ৪০ জন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার পর সুর্যমুখী পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস আরিচার উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সেতু পরিবহন নামের অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। এছাড়াও দুই বাসের আরো প্রায় ৪০ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সাহেব আলী বলেন, খবর পেয়ে তাদের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

ধামরাই থানার এস আই জুলফিকার হায়দার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।

(জাস্ট নিউজ/একে/২১৪০ঘ.)