ধানমন্ডিতে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা

ধানমন্ডিতে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা

ঢাকা, ৩ আগস্ট (জাস্ট নিউজ) : নিরাপদ সড়কের দাবিতে ধানমন্ডিতে শিক্ষার্থীদের আন্দোলনে হামলা চালিয়েছে ছাত্রলীগ। এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে প্রিয়ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টালের রিপোর্টারকে মারধর ও ওই নিউজ পোর্টালের অফিসেও হামলা করা হয়। শুক্রবার বিকালে সাড়ে ৬টায় ধানমন্ডির ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ’র সামনে এ ঘটনা।

প্রিয়ডটকমে কর্মরত সাংবাদিকরা জানান, নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করছিলো শিক্ষার্থীরা। এসময় জয় বাংলা স্লোগান দিয়ে শিক্ষার্থীদের তাড়াচ্ছিল ছাত্রলীগ। প্রদীপ দাশ নামে ওই নিউজ পোর্টালের রিপোর্টার সেই ছবি ধারণ করলে তার ওপর হামলা করা হয়।

এক পর্যায়ে তার মোবাইল ফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়। খবর পেয়ে তার সহকর্মীরা এগিয়ে গেলে ঘটনাস্থল সংলগ্ন প্রিয়ডটকমের অফিসে হামলা করে ছাত্রলীগের কর্মীরা। হামলাকারীরা গেস্ট রুমে ভাংচুর করে। এসময় কর্মরত সাংবাদিকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। তাৎক্ষণিকভাবে ধানমন্ডি থানার সহযোগিতা চাইলেও পুলিশ তাদের কোনো সহযোগিতা করেনি বলে অভিযোগ করেন সাংবাদিকরা।

তবে ঘটনার প্রায় এক ঘন্টা সেখানে পুলিশ পাঠানো হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, হামলা হয়েছি খবর পেয়েই পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা হামলা করেছে তা আমাদের জানা নেই।

(জাস্ট নিউজ/একে/২১৫৯ঘ.)