বাসায় হামলা, নিরাপত্তাহীনতায় সুজন সম্পাদকের জিডি

বাসায় হামলা, নিরাপত্তাহীনতায় সুজন সম্পাদকের জিডি

ঢাকা, ৫ আগস্ট (জাস্ট নিউজ) : সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক বদিউল আলম মজুমদারের বাড়িতে হামলার ঘটনায় থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। রবিবার সকালে মোহাম্মদপুর থানায় তিনি এ অভিযোগ করেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, কে বা কাহারা তার বাসায় ভাঙচুর করেছে। এ ঘটনায় তিনি নিরাপত্তাহীনয়তা ভুগছেন। পাশাপাশি ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) বিপ্লব কুমার সাহা।

তিনি বলেন, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার সকালে থানায় একটি জিডি করেছেন। বিষয়টি তদন্ত করছে সিআইডি টিম। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করছে সিআইডি। এছাড়া যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের মার্শা বার্নিকাটের গাড়িকে লক্ষ্য করে করা ভাঙচুরের চেষ্টা চালিয়েছে তাও খতিয়ে দেখছে সিআইডি টিম।

এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে সুজন সম্পাদকের মোহাম্মদপুরের ইকবাল রোডের বাসায় একদল দুর্বৃত্ত হামলা করে।

হামলার পর বদিউল আলম বলেন, ‘আমার বাসায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শিয়া বার্নিকাটের উপস্থিতিতে একটি অনুষ্ঠান ছিল। বাসা থেকে তিনি বেরিয়ে যাওয়ার সময় তার গাড়িতে হামলার চেষ্টা করা হয়। এরপর আমার বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। তারা বাড়ির দরজা-জানালা ভাঙচুর করেছে।’ এসময় বদিউল আলমের বাসায় ড. কামাল হোসেন, হাফিজ উদ্দিন আহম্মেদ, হামিদা হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/একে/২১২২ঘ.)