নারায়ণগঞ্জ থানার ওসি ক্লোজড

নারায়ণগঞ্জ থানার ওসি ক্লোজড

নারায়ণগঞ্জ, ২৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মীর শাহীন শাহ পারভেজকে দায়িত্ব থেকে সাময়িক প্রত্যাহার করে নেয়া হয়েছে। জেলা পুলিশ সুপারের সঙ্গে ওয়্যারলেসে অসদাচরণ ও দায়িত্বে অবহেলার অভিযোগে সোমবার তাকে প্রত্যাহার করা হয়েছে বলে জানা যায়।

পুলিশ সূত্রমতে, শুভ বড়দিন উপলক্ষে নগরীর বি. বি. রোডস্থ সাধু পৌলের গির্জায় ডিসি এসপির আগমনের পূর্বে ফুটপাত দখল মুক্ত ও নিয়মিত নজরদারী রাখতে ওয়্যারলেসে নির্দেশনা দেন পুলিশ সুপার মঈনুল হক। তখন পাল্টা ম্যাসেজে সদর মডেল থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ মন্তব্য করেন, সদর ওসি হয়েছি বলে কি আমাকে ফুটপাত দেখতে হবে নাকি?

এরপর তাৎক্ষণিক অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান নগরীর বি. বি. রোডস্থ সাধু পৌলের গির্জায় এসে শুভ বডদিনের নিরাপত্তায় নিয়োজিত সদর মডেল থানার ওসিকে পুলিশ সুপারের নির্দেশে সাময়িক প্রত্যাহার করার বিষয়টি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসপি হিসেবে সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেন, কর্তব্যে অবহেলার কারণে সদর থানার ওসি মীর শাহীন শাহ পারভেজকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। ওয়্যালেস নির্দেশ অমান্য করার বিয়ষটি তিনি স্বীকার করেন।

জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, তার বিরুদ্ধে প্রশাসনিক দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ রয়েছে। এ কারণেই তাকে ক্লোজ করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২১৪৭ঘ.)