যুবককে বিবস্ত্র করে পেটালো ছাত্রলীগ নেতা

যুবককে বিবস্ত্র করে পেটালো ছাত্রলীগ নেতা

নাটোর, ২৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নাটোরের বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদকে মাদক সরবরাহ না করায় কামরুল ইসলাম নামে এক যুবককে বিবস্ত্র করে পেটানো হয়েছে।

সোমবার রাতে বাগাতিপাড়া উপজেলার পেড়াবাড়িয়া বাজারে এই ঘটনা ঘটে। ঘটনা শুনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তাৎক্ষণিক ঘটনাস্থালে ছুটে এসে আলিফ মাহমুদকে দল থেকে পদত্যাগ করার নির্দেশ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদকে বিভিন্ন সময় টাকার বিনিময়ে মাদক এনে দিতো লালপুর উপজেলার চকশোভপুর গ্রামের ওমর মন্ডলের ছেলে কামরুল ইসলাম। সম্প্রতি তাদের দুজনের মধ্যে সম্পর্কের অবনতি ঘটলে কামরুল বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদকে মাদক সরবরাহ বন্ধ করে দেয়। এরই জেরে সোমবার সন্ধ্যার পর কামরুলকে নিজের অফিসে ডেকে আনেন আলিফ।

এ সময় পুনরায় তিনি মাদক সরবরাহ করার প্রস্তাব দিলে কামরুল তাতে অস্বীকৃতি জানান। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে কামরুলকে দিগম্বর করে পেটাতে থাকে ছাত্রলীগ নেতা আলিফ। কামরুল নিজেকে রক্ষা করতে বিবস্ত্র অবস্থায় চিৎকার করতে করতে ছুটে বাইরে বেরিয়ে বাজারে এস কান্নায় ভেঙ্গে পড়ে। এই দৃশ্য দেখে আশেপাশের লোকজন একটা গেঞ্জির হাতা কেটে পরিয়ে তার লজ্জা নিবারণ করার ব্যবস্থা করে দেয়।

এ বিষয়ে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, সিগারেট কেনার ৫০০ টাকা চুরি করায় কামরুলের সাথে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে বিষয়টা মিটমাট হয়ে গেছে। বিবস্ত্র করার মতো কোনো ঘটনা ঘটেনি।

এদিকে ঘটনাটি স্থানীয়দের কাছ থেকে মোবাইলে ফোনে জানতে পেরে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ঘটনাস্থালে ছুটে আসেন। অভিযোগের সত্যতা পেয়ে তাৎক্ষণিকভাবে তিনি আলিফ মাহমুদকে পদত্যাগ করার নির্দেশ দেন।

নাটোর জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান জেমস জানান, স্থানীয় সংসদ সদস্যের নির্দেশে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিফ মাহমুদ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন বলে শুনেছি। আমরাও তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেবো।

(জাস্ট নিউজ/ওটি/১০৩৭ঘ.)