পঞ্চগড়ে বাসের ধাক্কায় ২ সন্তানসহ বাবা নিহত, মা আহত

পঞ্চগড়ে বাসের ধাক্কায় ২ সন্তানসহ বাবা নিহত, মা আহত

পঞ্চগড়, ৮ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : পঞ্চগড়ে বাসের ধাক্কায় দুই শিশু সন্তানসহ এক বাবা নিহত হয়েছে। আহত হয়েছেন মা। শনিবার রাতে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ধনীপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। একটি মোটরসাইকেলে দুই সন্তানকে নিয়ে তারা ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়ের ভাড়া বাসায় ফিরছিলেন।

নিহত ব্যক্তিরা হলেন- দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনি কুয়াপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে আখতারুজ্জামান আকতার (৪৫), তার দুই সন্তান আফছা ইবনাত আদিয়া (৬) ও মো. আব্দুল্ল্যাহ (১৪ মাস)। আখতারুজ্জামান আকতারের স্ত্রী তানিয়া আক্তার (৩৫) গুরুতর আহত হয়েছেন। তাকে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আখতার পঞ্চগড় শহরের পূর্ব জালাসী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি পঞ্চগড় শহরের মাই ওয়ান নামে একটি ইলেক্ট্রিক কোম্পানির শোরুমের বিক্রয় প্রতিনিধি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আখতারুজ্জামান আকতার ছোট ছেলের চিকিৎসা করাতে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ঠাকুরগাঁও গিয়েছিলেন। চিকিৎসা শেষে মোটরসাইকেলে করে পঞ্চগড় শহরের ভাড়া বাড়িতে ফিরছিলেন। পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় পৌছালে পঞ্চগড় থেকে ঢাকাগামী তানজিলা পরিবহনের একটি নৈশ কোচ তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আকতারুজ্জামান আকতার মারা যান। স্থানীয় লোকজন গুরুত্বর আহত আখতারের স্ত্রী ও দুই সন্তানকে উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা দুই সন্তানকে মৃত ঘোষণা করেন। মা তানিয়া আক্তারকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় লোকজন দুর্ঘটনার পরই মহাসড়ক অবরোধ করে রাখলে দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নুরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় বাবাসহ দুই সন্তানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

(জাস্ট নিউজ/একে/২৩১৭ঘ.)