পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

নারায়ণগঞ্জ, ২৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শরীফ মিয়া (৩৬) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত শরীফ ডাকাত দলের সদস্য।

বৃহস্পতিবার ভোরে উপজেলার কাঞ্চন ব্রিজের পশ্চিমপাড়ের ৩শ’ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শরীফ মিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, তিনশ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে বিভিন্ন স্থানে ইদানিং মালবাহী পরিবহনে একদল ডাকাত ডাকাতির চেষ্টা চালিয়ে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিল। এজন্য ওই সড়কে পুলিশের টহল ব্যবস্থা বাড়িয়ে দেওয়া হয়।

আজ ভোর সাড়ে চারটার দিকে চৌরাস্তা এলাকায় আট থেকে ১০ জন ডাকাত একটি মালবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ তাদের আটক করতে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর শরীফ নামে এক ডাকাত নিহত হয়। এ সময় আনিছ নামে আরো এক ডাকাতকে আটক করা হয়।

পরে ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, একটি চাপাতি ও একটি বড় ছোরা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

(জাস্ট নিউজ/ওটি/১০২৭ঘ.)