নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

 

নরসিংদী, ২৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছেন। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর শ্রমিকরা সড়ক অবরোধ করায় ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে স্থানীয় পুলিশ। তারা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছেন।

এর আগে ০৮ ডিসেম্বর নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন অন্তত পাঁচজন। নিহত দুজন হলেন, ট্রাকের চালক চুয়াডাঙ্গা জেলার সাদ্দাম হোসেন (৩২) এবং চালকের সহকারী (হেলপার) একই জেলার সারওয়ার হোসেন (২০)।

ভৈরব হাইওয়ে পুলিশের সার্জেন্ট একেএম কাউছার জানান, সকালে যাতায়াত পরিবহনের একটি বাস ঢাকা থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল। পথে দড়িকান্দি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় বাসের অন্তত পাঁচ যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের ভৈরব হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

কাউছার জানান, ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

(জাস্ট নিউজ/ওটি/১০৫০ঘ.)