নিউইয়র্কে তারেক রহমানের পক্ষে উপহার সামগ্রী বিতরণ

নিউইয়র্কে তারেক রহমানের পক্ষে উপহার সামগ্রী বিতরণ

করোনাভাইরাস মহামারিতে সবচাইতে বেশি ধুঁকছে যুক্তরাষ্ট্র। দিন দিন যেন প্রতিযোগিতা করে বাড়ছে করোনা আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা বিশ্বের রাজধানী খ্যাত নিউইয়র্ক যেনো এক মৃত্যুপুরী। কয়েক লক্ষ বাংলাদেশীর বাস নিউইয়র্কে এপর্যন্ত প্রায় ২৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত হয়ে মৃ্ত্যু বরণ করেছেন। নিউইয়র্কের নানা ব্যক্তি ও প্রতিষ্ঠান এই সংকটকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এর অংশ হিসাবে যুক্তরাষ্ট্র বিএনপির নানা পর্যায়ের নেতৃবৃন্দ সহমর্মিতা জানিয়ে উপহার সামগ্রী তুলে দিয়েছেন।

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশের আলোকে দেশের মতো প্রবাসেও সহায়তা এবং ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে প্রবাসী অঙ্গ-সংগঠনগুলো। এরি ধারাবাহিকতায় বৃহস্পতিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটস পার্কে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও সেচ্ছাসেবক দল সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া মিল্টনের উদ্যোগে যুক্তরাষ্ট্র বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন, আবদুস সবুর, মোশারফ হোসেন সবুজ, এম এ বাতিন, মাকসুদুল হক চৌধুরী, তারিক চৌধুরী দিপু, বদিউল আলম, নাসিম আহমেদ, মাজহারুল ইসলাম জনি, জীবন শফিক, আবুল কাসেম, নাসির উদ্দীন, খোরশেদ আলম, শাহাদাত হোসেন রাজু, মওলানা মাসুম, মো মনিরুল ইসলাম, রইছ উদ্দীন, বাবুল আলম ও আনোয়ার হোসেন প্রমুখ।

উপহার সামগ্রী বিতরণে অন্যানের মধ্যে সহযোগিতা করেছেন স্টেট বিএনপি সভাপতি মাহফুজুল মওলা নান্নু ও জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং যুক্তরাষ্ট্র জাসাস সভাপতি আলহ্বাজ আবু তাহের।

জিএস/