নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিসহ নিহত ৩

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিসহ নিহত ৩

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি তরুণসহ তিনজন নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার রাত ১টার দিকে নিউইয়র্ক থেকে সাড়ে ৩০০ মাইল দূরে রচেস্টারের অন্টারিও কাউন্টিতে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান তারা। নিহত আরেকজন অপর গাড়ির চালক ছিলেন।

নিহতরা হলেন- মোজাম্মেল হক রাসেল (৩৩) এবং তার ছোট ভাই হিমেল আকতার জয় (২৮)। তাদের বাসা নিউইয়র্কের কুইন্সের এস্টোরিয়ায়। রাসেল ছিলেন দুই সন্তানের জনক। দুর্ঘটনায় আহত রাসেলের আরেক ছোট ভাই আমিনুল হক আপেলকে (২৪) আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই পুত্রের মরদেহ আনতে তাদের বাবা সিরাজুল ইসলাম ভূঁইয়া ও সামাজিক সংগঠন ময়মনসিংহ তারুণ্যের সভাপতি মোহাম্মদ কবির মঙ্গলবার রচেস্টারের পথে রওনা দিয়েছেন বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন জয়।

জয় আরো জানান, মোজাম্মেল হক রাসেল সাপ্তাহিক ছুটিতে তার ছোট দুই ভাই ও তাদের এক বন্ধুকে নিয়ে গাড়ি চালিয়ে নায়াগ্রা ফলস বেড়াতে যান। দু'দিন সেখানে অবস্থান করে সোমবার রাতে তারা নিউইয়র্কে ফিরছিলেন। রাত আনুমানিক ১টায় রচেস্টার এলাকার অন্টারিও কাউন্টির ৪৪ এক্সিটের কাছে নিউইয়র্ক স্টেট ফ্রিওয়েতে উল্টো পথে আসা একটি গাড়ির সঙ্গে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন। নিহত ভাইদের দেশের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। তাদের বাবার নাম সিরাজুল ইসলাম ভূঁইয়া।

পুলিশ জানিয়েছে, উল্টো পথে আসা গাড়ির ৮১ বছর বয়স্ক চালক গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন। উল্টো পথে গাড়ি নিয়ে ঢুকে পড়ায় তিনি বিভ্রান্ত হয়ে পড়েন এবং মুহূর্তে দুর্ঘটনা ঘটে।

এমজে/