শিকাগোতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

শিকাগোতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল শিকাগো ইলিনয় ষ্টেট শাখা। শুক্রবার অনুষ্ঠিত এই দোয়া অনুষ্ঠানে খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয় ।

একই সাথে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জিয়া পরিবারে সকল সদস্য সহ দলীয় সকল নেতাকর্মী ও দেশবাসীর জন্য আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহ মোজাম্মেল নান্টু, অভি ওয়াহীদের সঞ্চালনায় এবং সাংগঠনিক সম্পাদক দুলু মিয়ার সার্বিক তত্ত্বাবধানে দেয়াপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন শিকাগো বিএনপির প্রধান উপদেষ্টা শাহ মোসাদ্দিক মিন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডা: নিয়াজ আহমদ চৌধুরী ও মনজুর আহমেদ চৌধুরী। এতে আরো উপস্হিত ছিলেন, হারুন মিয়া,জসিম উদ্দিন ,মোহাম্মদ খান ,মোহাম্মদ গিয়াস উদিদন, তাজুল ইসলাম রিপন, নিজাম উদিদন, ফিরোজ আহমেদ, শাহ মোশাররফ,সাজু মিয়া,ফরহাদ আহমেদ আয়ুব শিকদার , বাদীউজজামান, নাজিম উদ্দিন,হাদীউজজামান ভূঁইয়া, প্রমুখ এবং দোয়া পরিচালনা করেন মৌলানা মো: মস্তফা কামাল ।

এমজে/