ফ্লোরিডায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

ফ্লোরিডায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

৮ই মে পবিত্র  ‘জুমাতুল বিদা’ রমজানের শেষ জুমা অত্যন্ত বরকতময় দিন, এই পবিত্র  দিনে গণতন্ত্র ও সার্বভৌমত্বের বিশ্বাসের প্রতীক সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা বিএনপির আহবায়ক ইমরানুল হক চাকলাদার , সদস্য সচিব মো: ইলিয়াস খান ও সাবেক সা: সম্পাদক আরিফ আহমেদ আশরাফ ।

পবিত্র এই মহান দিনে ফ্লোরিডার বিএনপির সম্মানিত সদস্যরা যার যার লোকাল মসজিদে মসজিদে গিয়ে নেত্রীর আশু রোগমুক্তি কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমানে সুস্হতা ও দীর্ঘায়ূ কামনায় দোয়া চান । ফোর্ট মায়ার মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  আরিফ আহমেদ আশরাফ, হোম ইষ্টেট মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  ইমরানুল হক চাকলাদার ও আবদুর রশিদ খান হারুন । পামপানো মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  মো: ইলিয়াস খান, সামিম রাশিদ , নজরুল ইসলাম চৌধুরী ও জামশেদ আলম । হলিউড দারুল মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন মোশারেফ হোসেন,এম ডি মাসুদ ,মো: বাবর ও মো: আকবর।  মায়ামি নুরুল ইসলাম মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  মো: আলমগীর, মো: নাসির ,ও মাসুদ পারভেজ। মায়ামি মসজিদে তাওহিদ দোয়া পরিচালনায় ছিলেন  আব্দুল রাকিব, কামরুল হোসাইন ও মো: সোহেল। হলিউড মসজিদে খলিল দোয়া পরিচালনায় ছিলেন  মো: আলী ও হাজী আব্দু রাকিব । মারগেড মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  বখতিয়ার উদ্দীন , মো: আমিন ও মো: টিটু । মায়ামি শামশুদদীন মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  মো: সাহিন চৌ: শেখ আদনান ,নাঈম চৌ: ও শেখ রায়হান । মায়ামি গার্ডেন মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  মো: মঈন উদ্দীন ও আব্দুল মান্নান , টেপপা জামে মসজিদে দোয়া পরিচালনায় ছিলেন  নাজিম উদ্দীন ও মো: সবুজ ।

মহান রাব্বুল আলামিনের কাছে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও তারেক রহমানের সুস্হতা ও দীর্ঘায়ূ কামনায় আরো অনেকগুলো মসজিদে দোয়া পরিচালনা করা হয় ।