বড়লেখার সাবেক চেয়ারম্যান আসাদ উদ্দিনের এর ইন্তেকালে মির্জা আলমগীরের শোক

বড়লেখার সাবেক  চেয়ারম্যান আসাদ উদ্দিনের এর ইন্তেকালে মির্জা আলমগীরের শোক

মার্কিন যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য মিশিগান বিএনপি’র সাধারণ সম্পাদক সেলিম আহমদ এর পিতা বড়লেখা উপজেলার সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট রাজনীতিবিদ আসাদ উদ্দিন বটল গতকাল দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর মৃত্যুতে পরিবেশমন্ত্রী, বিএনপি মহাসচিব ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “আসাদ উদ্দিন বটল এর ইন্তেকালে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। সৎ, সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে মরহুম আসাদ উদ্দিন বটল নিজ এলাকায় সকলের নিকট সুপরিচিত ও শ্রদ্ধাভাজন ছিলেন। জনপ্রতিনিধি ও বিশিষ্ট রাজনীতিবিদ হিসেবেও এলাকায় তার সুনাম ছিল সর্বজনবিদিত। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তার শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

পরিবেশমন্ত্রীর শোক: আসাদ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

এক শোকবার্তায় পরিবেশমন্ত্রী বলেন, মরহুম আসাদ উদ্দিন একজন সদালাপী, নির্লোভ ও স্বচ্ছ ভাবমূর্তির রাজনীতিবিদ ছিলেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে তিনি এলাকার উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। মন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।