স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক হলেন মাকসুদুল হক চৌধুরী

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক হলেন মাকসুদুল হক চৌধুরী

স্বেচ্ছাসেবক দল যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরীকে দলটির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়েছে। মোস্তাফিজুর রহমানকে সভাপতি এবং আবদুল কাদের ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক নিযুক্ত করে স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এই কমিটিতে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্র থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মাকসুদুল হক চৌধুরী।

কমিটিতে যুক্তরাষ্ট্র থেকে সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আসাদ মুরাদ তালুকদার, সহ প্রবাসি কল্যাণ বিষয়ক সম্পাদক পদে রায়হান আহমেদ রাহি এবং সদস্য পদে জিয়াউল হক মিশন দায়িত্ব পেয়েছেন।

মাকসুদুল হক চৌধুরী তার প্রতি দলের এই আস্থা স্খাপনের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং দলের মহাসচিবসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেছেন। দলীয় কর্মকান্ড পরিচালনায় চেয়েছেন সকলের সর্বাঙ্গীন সহযোগিতা।

নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ ও নতুন দায়িত্বপ্রাপ্ত মাকসুদুল হক যুক্তরাষ্ট্র ভিত্তিক বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত।