নিউইয়র্কে খালেদা জিয়ার জন্মদিন পালন

নিউইয়র্কে খালেদা জিয়ার জন্মদিন পালন

নিউইয়র্ক, ১৭ আগস্ট (জাস্ট নিউজ): নিউইয়র্কে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

দেশনেত্রী মুক্তি আন্দোলন পরিষদ যুক্তরাষ্ট্রের আয়োজনে বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটসে এ উপলক্ষ্যে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরিষদের আহবায়ক ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিল্টন ভূইয়ার সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ডা: মুজিবুর রহমান মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা মার্শাল মুরাদ ও আবদুস সবুর, বিএনপির সিনিয়র নেতা ও সাবেক যুগ্ম সম্পাদক রাকিব উদ্দিন দুলাল, যুবদল সিনিয়র সভাপতি, আতিকুল হক আহাদ, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাকছুদুল হক চৌধুরী, মেয়র আবুল কালাম আজাদ, আকিকুল ইসলাম ফারুক, বদিউল আলম, সাবেক ছাত্র নেতা মেহেদী, সিনিয়র নেতা হারুন উর রশীদ, যুক্তরাষ্ট্র তৌহিদ স্মৃতি সংসদের সভাপতি ও ছাত্র নেতা নুর আলম, সাধারণ সম্পাদক ও ছাত্র নেতা গোলাম রব্বানী সুমন, আহমেদ সালেহ, ইসমাইল হোসেন, আহসান উল্লাহ মামুন, ছাত্রদল সভাপদি আল মামুন সবুজ, মোজাম্মেল সোহাগ, নাজমুল হোসেন, মামুন আল রশিদ, শাজাহান সাজু, মাহমুদল হাসান সোহেল, আলি, রাসেল, রাকিব, বিএম মন্টু, সোহেল মোমেন প্রমূখ।

দোয়া মাহফিলের পূর্বে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সংগ্রাম ও উন্নয়নের রাজনীতির উপর সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের গণতন্ত্রের মা ( মাদার অব ডেমোক্রেসি) আখ্যায়িত করে অবিলম্বে নিশর্ত মুক্তি দাবি করেন।

(জাস্ট নিউজ/এমআই/১০৩৫ঘ.)