মিশিগান বিএনপি বিজয় দিবস ও সদস্য নিবন্ধন

মিশিগান বিএনপি বিজয় দিবস ও সদস্য নিবন্ধন

মিশিগান (যুক্তরাষ্ট্র) : সোমবার (২৫ ডিসেম্বর) মিশিগান অঙ্গরাজ্যের হেমট্রামিক শহরের স্থানীয় কাবাব হাউসে মিশিগান বিএনপির উদ্যোগে, বাংলাদেশের ৪৬তম বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার পূর্বে ও পরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সদস্য নিবন্ধন ও নবায়নের কাজ করা হয়।

মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠনের অন্যতম নেতা আলী ওয়াসিম উজ্জামান চৌধুরী (রনি)-এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মিশিগান বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক- জনাব হাফিজ আফজল আহমদ চৌধুরী।

আলোচনা সভায় বিপুল সংখ্যক নেতা, কর্মী ও শুভাকাঙ্ক্ষীর উপস্থিতিতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন জনাব ফখরুল ইসলাম লয়েছ, খন্দকার ইউসুফ কামাল, মুজিব আহমদ মনির, নছিরুল হক শাহিন, রাজু আহমদ তালুকদার, মোঃ মইনুল হক, শাহাজাহান সিরাজ রহমান (মফিজ), মনঞ্জুরুল করিম তুহিন, জাকারিয়া হোসেন উজ্জল, বাহার সরকার ও নাজমুল হাছনাত চৌধুরী রেশাদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রতিটি বক্তাই দুঃখ প্রকাশ করে সত্যিকার বিজয়ের জন্য দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আরেকটি সংগ্রামের জন্য সবাইকে প্রস্তত হওয়ার আহবান জানান।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/একে/২০০০ঘ.)