হয়তো এটাই আপনাদের সাথে আমার শেষ দেখা: শেখ হাসিনা

হয়তো এটাই আপনাদের সাথে আমার শেষ দেখা: শেখ হাসিনা

ঢাকা, ৩ অক্টোবর (জাস্ট নিউজ) : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হয়তো এটাই আপনাদের সাথে আমার শেষ দেখা। আগামী নির্বাচনে জনগণ যদি আমাকে ভোট দেয় তাহলে ক্ষমতায় আসবো অন্যথায় ক্ষমতায় আসতে পারবো না।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বুধবার বিকাল ৪টায় শুরু হওয়া সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

নির্বাচনকালীন সরকারের কোনো কাঠামো বা পরিধি এখনো ঠিক করা হয়নি বলেও জানান শেখ হাসিনা। তিনি বলেন, আমরা আমাদের দল ও জোট নেতাদের সঙ্গে এ নিয়ে আলাপ-আলোচনা করছি। বিশ্বের অন্যান্য রাষ্ট্র নায়কদের কাছেও এ বিষয়ে পরামর্শ নিয়েছি। এ বিষয়ে আরো আলাপ-আলোচনার বিষয় রয়েছে। সকলের পরামর্শের আলোকেই সিদ্ধান্ত নেয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আমার টার্গেট ছিল টানা দুই বার ক্ষমতায় থাকা। আমার সেই ইচ্ছা পূরণ হয়েছে। এখন ক্ষমতায় না থাকলেও আমার কোনো অসুবিধা নেই।

ডিজিটাল নিরাপত্তা আইন প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, যারা মিথ্যা সংবাদ পরিবেশন করবেন না তাদের ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই।

শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদানের লক্ষ্যে গত ২১ সেপ্টেম্বর নিউইয়র্কে যান। ১ অক্টোবর সকালে শেখ হাসিনা দেশে ফেরেন। সফরের বিষয়ে বিস্তারিত তুলে ধরতে তিনি সংবাদ সম্মেলনে আসেন।

(জাস্ট নিউজ/একে/১৭৪০ঘ.)