মহাসড়ক বন্ধ করে যুবলীগের বিজয় উৎসব

মহাসড়ক বন্ধ করে যুবলীগের বিজয় উৎসব

গাজীপুর, ৩০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : টঙ্গীতে প্রায় তিন ঘণ্টা মহাসড়ক বন্ধ রেখে বিজয় উৎসব করেছে গাজীপুর মহানগর যুবলীগ।

শনিবার সকাল ১০টা থেকে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড বিজয় র‌্যালি টঙ্গী সরকারি কলেজ মাঠে এসে জড়ো হয়। বেলা সোয়া ১২টায় একটি বিশাল বিজয় র‌্যালি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী কলেজ গেট থেকে শুরু হয়ে মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজত উল্লাহ খান, মহানগর যুবলীগের সভাপতি শেখ রাসেল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মতিউর রহমান মতিসহ মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছানেবকলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

যুবলীগের বিজয় র‌্যালিকে কেন্দ্র করে টঙ্গী এক উৎসবের নগরীতে পরিণত হয়। মিছিল ও র‌্যালির কারণে সকাল থেকেই নগরীর অভ্যন্তরীণ সড়কসহ সকল সড়ক মহাসড়কে চাপ বাড়তে থাকে। একপর্যায়ে সকাল ১০টা থেকে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। টঙ্গী কলেজ গেটে বিজয় উৎসবকে কেন্দ্র করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। এতে চরম ভোগান্তির শিকার হন হাজার হাজার বাসযাত্রী। বেলা পৌনে একটায় এ রিপোর্ট পাঠানোর সময় বিজয় র‌্যালি অব্যাহত ছিল।

(জাস্ট নিউজি/ওটি/১৫৩৩ঘ.)