খালেদা জিয়াকে ফিজিও থেরাপি দেয়া হচ্ছে

খালেদা জিয়াকে ফিজিও থেরাপি দেয়া হচ্ছে

ঢাকা, ৯ অক্টোবর (জাস্ট নিউজ) : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আজ থেকে ফিজিও থেরাপি দেয়া হচ্ছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

মঙ্গলবার হাসপাতালের পরিচালকের মিটিং রুমে এক ব্রিফিংয়ে একথা জানান তিনি।

আব্দুল্লাহ আল হারুন বলেন, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। কোনো অবনতি হয়নি। আজ থেকে তাকে ফিজিও থেরাপি দেয়া হচ্ছে। সকালে বেগম খালেদা জিয়ার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধানসহ তিন সদস্য বিশিষ্ট একটি টিম হাসপাতালে নিয়মিত রাউন্ড দিয়েছে। তাতে পরিচালক বিগ্রেডিয়ার আবদুল্লাহ আল হারুন, বোর্ডের প্রধান অধ্যাপক আব্দুল জলিল চৌধুরী ও সদস্য সৈয়দ আতিকুল হক ছিলেন। তবে তাদের সঙ্গে বেগম খালেদা জিয়ার সাক্ষাত হয়নি বলে জানিয়েছেন আব্দুল্লাহ আল হারুন।

তিনি জানান, আগামীকাল বিকাল ৪টায় মেডিকেল বোর্ডের গঠিত পাঁচ সদস্যই বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের চিকিতৎসার বিষয়ে যাবতীয় সব ব্যবস্থায়ই হাসপাতাল থেকে যথাযথভাবে নেয়া হচ্ছে। গতকাল রাতে শারীরিক পরীক্ষা নিরীক্ষা শুরু হয়েছে বলেও জানিয়েছেন এ পরিচালক।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা পাঁচ বছরের সাজাপ্রাপ্ত হয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকে নাজিমুদ্দিন রোডের পুরনো কারাগারে বন্দি রয়েছেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ৬ অক্টোবর থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নেয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

(জাস্ট নিউজ/একে/১৬৩৯ঘ.)