সব দলের অংশগ্রহণে সুষ্ঠু-শান্তিপূর্ণ নির্বাচন চাই: এরশাদ

সব দলের অংশগ্রহণে সুষ্ঠু-শান্তিপূর্ণ নির্বাচন চাই: এরশাদ

ঢাকা, ২৮ অক্টোবর (জাস্ট নিউজ) : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামী ভোট কারচুপির নির্বাচন আমরা চাই না। আমরা চাই সব দলের অংশগ্রহণে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হোক। তবে কে নির্বাচনে এলো কে এলো না আমরা তা পরোয়া করি না। জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। আর নির্বাচন ছাড়া দেশে সরকার পরিবর্তন সম্ভব নয়। তাই আমরা আগামী নির্বাচনে অংশ নেব।

রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় যোগ দিয়ে তিনি এই কথা বলেন।

এরশাদ বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়, জীবনের নিরাপত্তা চায়। রাস্তায় মানুষ লাশ হয়ে পড়ে থাকবে মানুষ এটা চায় না। গায়েবি মামলা, চাঁদাবাজি, সন্ত্রাস, ব্যাংক ডাকাতি ও লুটপাট এসব মানুষ চায় না। মানুষ শান্তিতে ঘুমাতে চায়। তাই মানুষ পরিবর্তন চায়।

তিনি বলেন, আমি মৃত্যুর আগে একবার হলেও জাতীয় পার্টিক ক্ষমতায় দেখতে চাই। আমি অনেক অত্যাচার ও লাঞ্ছনা সহ্য করেছি। আমাদের ধ্বংস করার চেষ্টা করা হয়েছে। আমাকে জেলে যেতে হয়েছে অনেকবার। আবার নতুন সূর্য উঠবে এই অপেক্ষায় আছি।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামুনুর রশিদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান জি এম কাদের, জাতীয় পার্টি মহাসচিব এ বি এম রহুল আমীন হাওলাদার, হুসেইন মুহাম্মদ এরশাদের প্রেস সেক্রেটারি ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর (অব:) খালেদ আখতার, ঢাকা মহানগন উত্তরের সাধারণ সম্পাদক এস এম ফয়সাল চিশতী, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাডভোকেট জিয়াউল হক মৃধা ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৬২০ঘ.)