খালেদা জিয়ার সাজার প্রতিবাদ

আজ বিএনপির এক ঘণ্টার মানববন্ধন

আজ বিএনপির এক ঘণ্টার মানববন্ধন

ঢাকা ৩১ অক্টোবর (জাস্ট নিউজ) : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় ৭ বছর সাজা ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাজা বাড়িয়ে ১০ বছর করার প্রতিবাদে রাজধানীসহ সারা দেশে আজ বুধবার এক ঘণ্টার মানববন্ধন কর্মসূচি পালন করবে দলটি।

রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হবে।

তিন দিনের কর্মসূচির দ্বিতীয় দিনে আজ সারা দেশে মানববন্ধন করবে বিএনপির নেতাকর্মীরা। জেলা সদর ও মহানগরে এ কর্মসূচি পালন করবে দলটি। এ রায়ের প্রতিবাদে মঙ্গলবার সারা দেশে বিক্ষোভ করে দলটির নেতাকর্মীরা।

এদিকে বৃহস্পতিবার অনশন কর্মসূচি পালনের বিষয়ে বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মঙ্গলবার দুপুরে ডিএমপি কার্যালয়ে যায়।

এ সময় ডিএমপির পক্ষ থেকে কর্মসূচি পালনের অনুমতি দেয়া হয়েছে বলে জানানো হয়।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার অনশন কর্মসূচি পালনে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে অনুমতি দেয়া হয়েছে।

এর আগে বেগম খালেদা জিয়ার সাজা বৃদ্ধি করে দেয়া রায়ের প্রতিবাদে মঙ্গলবার সারা দেশের মহানগর ও জেলা শহরগুলোতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে বিক্ষোভ করেছে দলটির নেতাকর্মীরা।

(জাস্ট নিউজ/এমআই/১০৩৭ঘ.)