খালেদা জিয়া ছাড়া সংলাপ-নির্বাচন কোনোটাই অর্থবহ হবে না: মির্জা আলমগীর

খালেদা জিয়া ছাড়া সংলাপ-নির্বাচন কোনোটাই অর্থবহ হবে না: মির্জা আলমগীর

ঢাকা ৩১ অক্টোবর (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া সংলাপ এবং নির্বাচন কোনোটাই ফলপ্রসূ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা বৃদ্ধি, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজার প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবিতে বুধবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি শুরু হয়। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বিএনপি ও দলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ, ড. আব্দুল মঈন খান, ভাইস-চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, রুহুল আলম চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এ জেড এম জাহিদ হোসেনম চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, আবুল খায়ের ভূইয়া, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত আছেন।

এদিকে, মানববন্ধন ঘিরে কড়া নিরাপত্তা বেষ্টনি গড়ে তুলেছে পুলিশ। প্রেসক্লাব ও এ আশপাশের এলাকায় বিপুল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

বিস্তারিত আসছে...

(জাস্ট নিউজ/এমআই/১২৪১ঘ.)