প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে যুক্তফ্রন্ট নেতারা

প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে যুক্তফ্রন্ট নেতারা

ঢাকা, ২ নভেম্বর (জাস্ট নিউজ) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের নেতাদের সঙ্গে সংলাপে বসেছেন এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের ১৫ সদস্যের প্রতিনিধি দলের সদস্যরা।

শুক্রবার সন্ধ্যা ৭টার পর থেকে যুক্তফ্রন্টের নেতারা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আসতে শুরু করেন। পরে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে গণভবনের ব্যাংকুয়েট হলে এ সংলাপ শুরু হয়।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪ দলীয় জোটের প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন। অন্যদিকে ১৫ সদস্য বিশিষ্ট দলের নেতৃত্বে রয়েছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান বি. চৌধুরী।

বিকল্পধারার সভাপতির প্রেসসচিব জাহাঙ্গীর আলম জানান, সংলাপ শেষে যুক্তফ্রন্টের নেতারা আজ রাত ১১টার দিকে বি. চৌধুরীর বারিধারার বাসভবনে সংবাদ সম্মেলন করবেন।

এর আগে বৃহস্পতিবার ১৪ দলীয় জোটের নেতাদের সঙ্গে প্রায় সাড়ে ৩ ঘণ্টাব্যাপী দীর্ঘ সংলাপে অংশ নেন ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট।

গত মঙ্গলবার বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ড. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী তার দলের সাথে সংলাপে বসতে শেখ হাসিনাকে চিঠি পাঠান। পরে প্রধানমন্ত্রী গণভবনে সংলাপের জন্য বি. চৌধুরীকে আমন্ত্রণ জানান।

(জাস্ট নিউজ/একে/২০০১ঘ.)