চাঁপাইনবাবগঞ্জে নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জে নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ, ২৮ নভেম্বর (জাস্ট নিউজ) : চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসের সমর্থকরা অবস্থান কর্মসূচি ও সংবাদ সম্মেলন করেছেন।

আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানের মনোনয়ন পরিবর্তন করে বর্তমান সংসদ সদস্যকে দেওয়ার দাবি জানিয়ে মঙ্গলবার বিকালে গোমস্তাপুর উপজেলার রহনপুরে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নেন গোলাম মোস্তফা বিশ্বাসের সমর্থক ও নেতা-কর্মীরা।

ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচির পর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তারা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ আনোয়ার আল শহীদ।

লিখিত বক্তব্যে বলা হয়, ‘গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সব সদস্য, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের অধিকাংশ সভাপতি ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বিশ্বাসকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সদস্যদের সুপারিশপত্র পাঠিয়েছে। কিন্তু এ আসনে দলীয়ভাবে মনোনয়ন সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে দেওয়ায় নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন। তাঁরা দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবি জানাচ্ছেন।’

এ সময় গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার প্রমুখ উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/এমআই/১১১০ঘ.)