বরিশাল প্রশাসনে রদবদলের দাবি বিএনপির প্রার্থীদের

বরিশাল প্রশাসনে রদবদলের দাবি বিএনপির প্রার্থীদের

বরিশাল, ২৯ নভেম্বর (জাস্ট নিউজ) : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন এবং দলীয় নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ এনে এর প্রতিবাদ জানিয়েছেন বরিশালের বিএনপির প্রার্থীরা। একইসঙ্গে জেলা প্রশাসনে রদবদল চেয়েছেন তারা।

বৃহস্পতিবার দুপুরে জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি জানান দলের যুগ্ম মহাসচিব ও বরিশাল-৫ (সদর) আসনের প্রার্থী মজিবর রহমান সরোয়ারসহ প্রার্থীরা।

লিখিত বক্তব্যে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের বিএনপি প্রার্থী ও উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাহউদ্দিন ফরহাদ দাবি করেন, গত বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার পরে তাদের কর্মীদের ওপর হামলা চালায় বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী পঙ্কজ নাথের নেতাকর্মীরা। এতে দলের চারজন নেতা গুরুতর আহত হন। এর বিচার চেয়ে কোনো বিচার না পাওয়ায় এই সংবাদ সম্মেলন করা হচ্ছে।

এ সময় দলের যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার দাবি করেন, বরিশালের সবগুলো আসনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। এতে করে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের প্রার্থী সেলিমা রহমানসহ আরো কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/একে/১৭৫০ঘ.)