শেরপুরে বিএনপির অফিস ভাঙচুর

শেরপুরে বিএনপির অফিস ভাঙচুর

ঢাকা, ৩০ নভেম্বর (জাস্ট নিউজ) : শেরপুরের ঝিনাইগাতীতে বিএনপি ও এর সহযোগী সংগঠনের অফিস ভাঙচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে এ ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

উপজেলা বিএনপি যুগ্ম-আহবায়ক ও যুবদল সভাপতি মো: আব্দুল মান্নান জানান, গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা সদর বাজারের শিমুলতলী এলাকায় উপজেলা বিএনপির অফিস ও থানা মোড় এলাকায় সহযোগী সংগঠনের অফিস বন্ধ করে নেতা-কর্মীরা বাড়িতে চলে যান। কিন্তু গভীর রাতে কে বা কারা তাদের দুই অফিসে হামলা চালায়। এ সময় তারা বিএনপি অফিসের সামনে ঝুলানো সাইনর্বোড নিয়ে যায়, অফিসের ভেতরের সামিয়ানা, চেয়ার, টেবিল ভাঙচুর ও লুট করে নেয়। এ ঘটনায় প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

আজ শুক্রবার সকালে ঘটনাটি জানাজানি হলে মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে বিএনপির স্থানীয় নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে আসেন। পরে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা সভাপতি ও শেরপুর-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো: মাহমুদুল হক রুবেল কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি জানার পর আমি রির্টানিং কর্মকর্তাকে (ডিসি) জানিয়েছি। গভীর রাতে ঘটনাটি ঘটায় আমরা কাউকে দোষারোপ করতে পারছি না। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, বিষয়টি তিনি জানেন না। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে তিনি থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠাবেন বলে জানান।

এ বিষয়ে জানতে চাইলে রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনার কুলি মাহবুব বলেন, এ বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

(জাস্ট নিউজ/এমজে/১৬৩৫ঘ.)